ঠাকুরগাঁও প্রতিনিধি থেকেঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার বেশ পুরোনো ক্লাব ”রানীশংকৈল প্রগতি ক্লাব” গত ২৯ তারিখ রাতে হঠাৎ করেই নতুন কমিটি গঠণ এর সিদ্ধান্তের লক্ষ্যে এক সাধারণ সভার আয়োজন করেন প্রগতি ক্লাব এর আহব্বায়ক কমিটি। এতে প্রগতি ক্লাব এর সকল সদস্যবৃন্দ উপস্থিত হতে পারেনাই।

জানাযায় হঠাৎ করেই সেদিন রাতেই প্রগতি ক্লাব এর পূনাঙ্গ কমিটি গঠণ করে দেন স্থানীয় নেতা কর্মী বৃন্দ। এতে ক্লাবের সাধারণ সদস্যরা ক্ষিপ হন এবং পূনাঙ্গ কমিটির সম্পাদক মন্ডলিদের সাথে আলাপ করেন এবং তিনারা এও বলেন আমরা সদস্য হয়েছি ক্লাব এর ভোটাধিকার আমাদের আছে আমরা ভোটের মাধ্যমে আমাদের প্রতিনিধি নির্বাচন করবো।

আপনারা আপনাদের পছন্দ মত কমিটি বানিয়ে আমাদের উপর চাপিয়ে আপনাদের ক্ষমতা দেখাবেন এটা আমরা মেনে নিব না মেনে নিতে চাই আমাদের ক্লাবে আজ দুবছর যাবৎ এস,কে সোহেল রানা মাসুম ভাই যেভাবে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তেমন ভাবে কেউ আমাদের ক্লাবে এসে সময় দেওয়া দুরের কথা একটি বারও আসেন না।

মাসুম ভাই বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে নিজের টাকা খরচ করে হোক বুদ্ধি দিয়ে হোক ক্লাবের কাজ করে চলেছেন। আমরা নির্বাচনের মাধ্যমে যোগ্য প্রার্থী নির্বাচন করতে চাই। সাধারণ ভোটারদের কথপকথনে সম্পাদক মন্ডলির ১৫ সদস্য কমিটিতে একযোগে ১২ জন সদস্য স্বাক্ষর করে পদত্যাগ করেন এবং নতুন করে কমিটি গঠনের আবেদন করেন।

এত প্রগতি ক্লাব এর সকল সদস্যবৃন্দ একমত প্রকাশ করে বলেন এই কমিটি বিলুপ্ত করা হোক এবং নতুন ভাবে কমিটি হবে আমরা এটাই চাই। এবং আমাদের নেত্রীবৃন্দের কাছে আবেদন তিনারা যেন আমাদের ভোটাধিকার ফিরিয়েদেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য