অভিনেত্রী নিঝুম রুবিনা এ পর্যন্ত বড় পর্দার জন্য বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। ছবিগুলো হচ্ছে নূর মোহাম্মদ মনির ‘কিস্তির জ¦ালা’, জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায় না’, শাহিন সুমনের ‘মিয়া বিবি রাজী’, মিনহাজ অভির ‘মেঘকন্যা’, রাহুল রওশনের ‘জান রে’ ও মোহাম্মদ আসলামের ‘ভালোবাসা ডটকম’।

এরইমধ্যে তার অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে। নতুন প্রজন্মের অভিনেত্রী হিসেবে নিঝুম চিত্রনায়ক ফেরদৌসের বিপরীতে ‘মেঘকন্যা’ ছবিতে অভিনয় করেছেন। ছবিটি খুব শিগগিরই সেন্সরে জমা হবে। এটি পরিচালনা করেছেন মিনহাজুল ইসলাম অভি।

এছাড়া সমপ্রতি ‘সংসার’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করেছেন তিনি। তবে ছবিটিতে কি ধরনের চরিত্রে অভিনয় করছেন তা জানতে চাইলে নিঝুম রুবিনা বলেন, সামনে আমার অভিনীত ‘মেঘকন্যা’ ছবিটি মুক্তি পাবে। আর নতুন ছবি ‘সংসার’-এর বিষয়ে এখনই কিছু বলতে চাই না। প্রযোজক চান না নতুন এ ছবিটি নিয়ে এখন আমি কথা বলি।

তাই আমরা বেশ কয়েকদিন ধরে শুটিং করে গেলেও কোনো গণমাধ্যমে এ ছবিটি নিয়ে কথা বলিনি। বলতে গেলে প্রচারণায় আপাতত ‘না’ রয়েছে প্রযোজকের। সামনে পরিকল্পনা করে ছবির প্রচারে অংশ নেব আমরা। তবে কাজটি ভালোভাবে এগিয়ে চলছে। এটুকুই বলব এখন।

নিঝুম অভিনীত ‘সংসার’ নামে নতুন এ ছবিটি পরিচালনা করছেন অপূর্ব রানা। আর ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সাইমন, নিঝুম রুবিনা, শাহরিয়াজ ও অরিন। বর্তমানে পুবাইলে এ ছবিটির শুটিং চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য