দিনাজপুর সংবাদাতাঃ প্রায় ৭৫ লাখ টাকা আত্মসাতের মামলায় দিনাজপুরের ৩ ডাক্তারের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

কারাগারে প্রেরণকৃতরা হলেন- দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডাঃ আবু বক্কর সিদ্দিক, ডাঃ এম.বি.এম ইকবাল ও ডাঃ সিদ্দিকুর রহমান। সোমবার দুর্নীতি দমন বিশেষ ট্রাইবুনালের সিনিয়র স্পেশাল জজ হোসেন শহীদ আহমদের আদালত এ আদেশ দেন। এক সাথে ৩ ডাক্তারের কারাগারে প্রেরণের ঘটনা দিনাজপুরে চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

দুর্নীতি দমন কমিশন (দুদক) দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আব্দুল করিম জানান, দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন মেশিনারী ক্রয়ে দুর্নীতির কারণে এ মামলা দায়ের করা হয়। মামলার আসামীরা বিভিন্ন সময়ে দায়িত্বে থেকে নিম্নমানের সরঞ্জামাদি ক্রয় করে সরকারের ৭৪ লক্ষ ৯৮ হাজার টাকা আত্মসাৎ করে।

পরে ২০১৫ সালের ২৯ আগষ্ট দুদকের সহকারী পরিচালক আমিরুল ইসলাম বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার নং-৪৯/১৫, স্পেশাল নং-১৪/১৭।

সোমবার আসামীরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত হাসপাতালের ঠিকাদার মকসেদুল ইসলামের জামিন মঞ্জুর করে ৩ ডাক্তারের জামিন না মঞ্জুর করেন। পরে তাদেরকে প্রিজন ভ্যানে দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়। দুদকের পক্ষে মামলা পরিচালনা করেন এ্যাডভোকেট মোঃ হাসান আলী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য