দিনাজপুর সংবাদাতাঃ আসিফ-ইকবাল ফাউন্ডেশন প্রতি বছরের মত এবারও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষাবৃত্তি প্রদান করছে। এছাড়া ঈদে শিক্ষার্থীদের সেমাই, চিনি, সুজি ও শীতকালে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী বাস্তবায়ন করে চলছে। তারই ধারাবাহিকতায় ৩০ অক্টোবর সোমবার দিনাজপুর উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের বরাদ্দের চেক প্রধান শিক্ষকের নিকট প্রদান করা হয়।

দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলামের হাতে ১ লক্ষ টাকার শিক্ষাবৃত্তির চেক প্রদান করেন আসিফ-ইকবাল ফাউন্ডেশনের দিনাজপুর প্রতিনিধি বিশিষ্ট ক্রীড়াবিদ আল মামুন ও জান্নাতুল ফেরদৌস। শিক্ষাবৃত্তি চেক প্রদান করতে গিয়ে আল মামুন বলেন সম্পূর্ণ নিজস্ব তহবিলে আসিফ-ইকবাল ফাউন্ডেশন প্রতি বছর শিক্ষার্থীদের মাঝে আত্ম মানবতার সেবায় শিক্ষাবৃত্তিসহ বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছে।

প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম বলেন, আসিফ-ইকবাল ফাউন্ডেশন কর্তৃক প্রদানকৃত ১ লক্ষ টাকার আমরা আলাদা একাউন্ট করে ফিক্স্ট ডিপোজিট করে রাখবো এবং তার লভ্যাংশ থেকে প্রতি বছর গরীব, মেধাবী ছাত্রী-ছাত্রীর মাঝে শিক্ষাবৃত্তি হিসেবে প্রদান করা হবে। এসময় স্কুলের শিক্ষকমন্ডলীর সদস্যরা ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য