দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুরে ৩৮তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৭-১৮ এর উদ্বোধন করা হয়েছে।

৩০ অক্টোবর সোমবার সকাল সাড়ে ৯ টায় দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে প্রধান অতিথি হিসেবে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাঃ ইলিয়াস আলী খান এডিন এই ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করেন। উদ্বোধন শেষে অতিথিবৃন্দ খেলোয়াড়দের সাথে পরিচিত হন।

আয়োজকরা জানান, দিনাজপুরে ৩৮তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় মোট ৪টি জেলা দল অংশগ্রহন করেছেন। আর উদ্বোধনী ম্যাচ খেলেন সিরাজগঞ্জ জেলা দল ও নওগাঁ জেলা দল। অপর ম্যাচটি খেলবেন নাটোর জেলা দল ও টাঙ্গাইল জেলা দল।

দিনাজপুর আম্পায়ার এন্ড স্কোরার এসোসিয়েশন এর সভাপতি মো. আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোস্তাক আহম্মেদ ও মো. মিজানুর রহমান পাটোয়ারী।

এছাড়া জেলা ক্রীড়া সংস্থার সদস্য আনিস হোসেন দুলাল এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে ৩৮তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার ভ্যানু ইনচার্জ আনোয়ারুল ইসরাম সুমি, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক আসলাম হোসেন খাঁন, নির্বাহী সদস্য রবিউল আউয়াল খোকা, সাবেক ক্রিকেটার আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য