ঘোড়াঘাট (দিনাজপুর)প্রতিনিধিঃ সারা দেশে ১ নভেম্বর ২০১৭ইং তারিখ থেকে জে এস সি ও জে ডি সি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, এবার চার টি কেন্দ্রে জে এস সি ও জে ডি সি পরীক্ষায় ২ হাজার ৪শত ৪৬ জন পরীক্ষার্থী অংশ নিবে।

চারটি কেন্দ্রে নকল মুক্ত এবং সু-শৃংখল পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার লক্ষে ইতো মধ্যে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার টি এম এ মমিনের সভাপতিত্বে শিক্ষা অফিসার, কেন্দ্র সচিব এবং শিক্ষা প্রতিষ্টানের প্রধানগন কে নিয়ে পরীক্ষা প্রস্ততি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।উপজেলা মাধ্যমিক শিক্ষাঅফিসার মোঃ শাহাদৎ হোসেন প্রামানিক এবং একাডেমি সুপার ভাইজার ধ্বীরাজ সরকার জানান , চার টি কেন্দ্রে পরীক্ষার উপকরণ পৌঁছানো হয়েছে। জে এস সি পরীক্ষা কেন্দ্র-এ – ঘোড়াঘাট কে সি স্কুল অ্যান্ড কলেজে ৪১২জন, কেন্দ্র-বি- রানীগঞ্জ ২য় দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজে ৮০৭ জন, কেন্দ্রে -সি-ওসমানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ৭২৫ জন, জে ডি সি কেন্দ্র-রামেশ্বর দারুল হুদা ফাজিল মাদ্রাসায় ৫০২ জন পরীক্ষার্থী অংশ নিবে।

পরীক্ষা চলাকালিন কেন্দ্রে ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং কেন্দ্র সচিব ব্যতিত পরীক্ষার সাথে সংশ্লিষ্ঠ সকলের মোবাইল ফোন নিষিদ্ধ জানান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য