আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকে: লালমনিরহাটের সদর উপজেলার শহর এলাকায় হেরোইন সেবনের সময় নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শুক্রবার দুপুরে ওই তিন মাদক ব্যবসায়ীকে জেল হাজতে প্রেরন করেছেন পুলিশ। এর আগে বৃহস্পতিবার গভীর রাতে পৌরসভার তেলীপাড়া এলাকার বঙ্গবন্ধু কলোনী থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, শহরের পশ্চিম হাড়িভাঙ্গা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে শাহ আলম (২৭), তেলীপাড়া (বঙ্গবন্ধু কলোনীর) মৃত মতিউর রহমানের ছেলে আলমগীর হোসেন (২৮) ও বিডিআর হাটখোলা এলাকার সৈয়দ হোসেনের মেয়ে কাজল আক্তার আখিঁ।

ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ তেলীপাড়া এলাকার বঙ্গবন্ধু কলোনীতে অভিযান চালান। সেখানে বেশ কিছু সময় ওৎপেতে থাকার পর ওই এলাকায় হেরোইন সেবন ও বিক্রিয়ের সময় ১২০ পুড়িয়া হেরোইনসহ একনারী মাদক ব্যবসায়ীসহ তিনজনকে আটক করা হয়।

লালমনিরহাট ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনছুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শহরে অভিযান চালিয়ে হেরোইনসহ ওই তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য