সর্বশেষ দুই বছর আগে মুক্তি পেয়েছিলো রানী মুখার্জি অভিনীত ছবি ‘মরদানি’। এরপর আর কোনো ছবিতে কাজ করা হয়নি তার। কারণ ২০১৪ সালের ২১শে এপ্রিল তিনি বিয়ে করেন প্রযোজক আদিত্য চোপড়াকে। পরের বছরের ডিসেম্বরেই তিনি একটি কন্যা সন্তানের জন্ম দেন। নাম রাখেন আদিরা। আর সংসার, স্বামী ও সন্তান সামলাতে গিয়েই বলিউড থেকে তিনি দুই বছরের বিরতি নিয়েছেন।

তবে রানী ভক্তদের জন্য সুখবর হলো আবার ক্যামেরার সামনে দাড়িয়েছেন তিনি। নতুন ছবি নিয়ে খুব শিগগিরই সবার সামনে আসবেন এই গুণী অভিনেত্রী। ছবির নাম ‘হিচকি’। এটি পরিচালনা করছেন সিদ্ধার্থ পি মালহোত্রা। ছবির প্রধান চরিত্রে দেখা যাবে রানী মুখার্জিকে।

জানা গেছে, এ ছবির জন্য রানীকে ব্যাপক প্রস্তুতি নিতে হয়েছে। শুটিং চলকালীনও শারীরিক সৌন্দর্য্য ঠিক রাখতে বেশ পরিশ্রম করছেন তিনি। প্রতিদিন জিমে যাচ্ছেন। গত দুই মাসে এ ছবির জন্য কমপক্ষে ৮ কেজি ওজন কমিয়েছেন রানী। ছবিটি নিয়ে দারুণ আশাবাদী এ নায়িকা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘হিচকি’ ছবিটির গল্পটা দারুণ। আমার চরিত্রটিও চমৎকার। একজন নারীর সমাজের সব বাঁধা উপেক্ষা করে সামনে এগিয়ে যাওয়ার গল্পই উঠে আসবে ছবিতে। ছবিটির জন্য অনেক পরিশ্রম করছি। ওজন কমিয়েছি। আমার বিশ্বাস খুব ভালো কিছু দিতে পারবো দর্শকদের।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য