দিনাজপুর সংবাদাতাঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের তত্ত্বাবধানে “ওয়ার্কসপ অন অ্যানহেনসিং কোয়ালিটি অব নন একাডেমিক স্টাফ ফর কোয়ালিটি অ্যাসিউরেন্স একটিভিটিস” শীর্ষক দিনব্যাপী কর্মশালা শুক্রবার বিশ্বব্যিালয়ের অডিটোরিয়াম-২ এ অনুষ্ঠিত হয়েছে।

কর্মশালার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল’র পরিচালক প্রফেসর মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম ও স্বাগত বক্তব্য রাখেন কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকার। অনুষ্ঠান সঞ্চালনা করেন সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক মোহাম্মদ সাইফউদ্দিন দুরুদ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, উচ্চশিক্ষার মানোন্নয়নের জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের পাশাপাশি কর্মকর্তাগণেরও স্ব স্ব ক্ষেত্রে দক্ষতা অর্জন অত্যন্ত জরুরি। এ বিষয়টি বিবেচনায় নিয়ে কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল দিনব্যাপী যে কর্মশালা আয়োজন করেছে তা অত্যন্ত ফলপ্রসু হবে বলে আমি মনে করি।

এ কর্মশালা থেকে প্রাপ্ত জ্ঞান আপনারা সংশ্লিষ্ট কর্মক্ষেত্রে প্রয়োগ করবেন এ প্রত্যাশা করি।

উল্লেখ্য, দিনব্যাপী এ কর্মশালায় অফিস-ব্যবস্থাপনা ও কর্মকর্তাদের দক্ষতা উন্নয়ন সম্পর্কিত বিষয়ে আলোচনা করা হয়। কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শাখার ৮০ জন দ্বিতীয় শ্রেণির কর্মকর্তা অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য