কাটরিনা কাইফকে একটা সময় হিট মেশিন বলা হতো। তার ক্যারিয়ারের শুরুর বেশিরভাগ ছবিই ছিল ব্যবসা সফল। বিশেষ করে অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ভালো সফলতা অর্জন করেছিলেন তিনি।

তবে অনেক দিন ধরেই তার ছবি ব্যবসা সফলতার মুখ তেমনভাবে দেখছে না। সর্বশেষ ছবি ‘জাগ্গা জাসুস’ও মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। তবে এবার বুঝি ভাগ্যদেবী ভর করতে যাচ্ছে তার ওপর।

কারণ, এবার তিনি পর্দায় আসছেন সাবেক প্রেমিক ও বলিউড সুপারস্টার সালমান খানকে নিয়ে। ছবির নাম ‘টাইগার জিন্দা হ্যায়’। এর আগে সালমান ও কাটরিনা অভিনীত ‘এক থা টাইগার’ ছবি ছিল সুপারহিট। তারই ধারাবাহিকতায় এর সিকুয়্যাল নির্মাণ করা হয়েছে। আলী আব্বাস জাফর পরিচালিত এ ছবিটির পোস্টার সম্প্রতি প্রকাশ করা হয়েছে। পোস্টারে অ্যাকশন কন্যারূপেই দেখা মিলেছে কাটরিনার। সঙ্গে তো সালমান ছিলেনই।

এ ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২২শে ডিসেম্বর। আর এ ছবির ওপর ভর করেই ঘুরে দাঁড়ানোর অপেক্ষায় রয়েছেন কাটরিনা। কারণ, ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ ও কৌতূহলের কমতি নেই। ছবিটি নিয়ে দারুণ আশাবাদী কাটরিনাও।

তিনি বলেন, আমি অনেক বেশি এক্সাইটেড এ ছবিটি নিয়ে। অনেক সুন্দর গল্পের ছবি এটি। দর্শকরা অন্য এক কাটরিনাকে এখানে খুঁজে পাবেন। আর সঙ্গে সালমান তো রয়েছেই। আমার বিশ্বাস, ছবিটি সবার ভালো লাগবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য