দিনাজপুর সংবাদাতাঃ লায়ন্স ক্লাব অব ঢাকা সেন্ট্রাল রাজধানীর সহযোগিতায় মেহেরুন নেছা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন-এমএনডিএফ কর্তৃক পরিচালিত নতুনপাড়া মহল্লাটিকে একটি স্বাস্থ্য সচেতন আদর্শ মহল্লা হিসেবে গড়ার লক্ষ্যে ডায়াবেটিস রোগীদের জন্য ফ্রি ফ্রাইডে ক্লিনিক উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সিভিল সার্জন ডাঃ মওলা বক্স চৌধুরী।

এলাকার সম্মানিত মুরুব্বী, সমাজ সেবক ইঞ্জিনিয়ার এ.কে.এম. শাহজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর শহর সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম, সিনিয়র হেল্থ কর্মকর্তা সাইফুল ইসলাম, দিনাজপুর জেলা ব্র্যাক প্রতিনিধি মোঃ মহসীন আলী, নতুনপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম, সেক্রেটারী ও এমএনডিএফ সংঘঠনের নির্বাহী সদস্য আলাওল হক, এলাকার মুরুব্বী ও অবসরপ্রাপ্ত সরকারী চাকুরীজীবি আব্দুল মজিদ, বিশিষ্ঠ ব্যবসায়ী হাবিবুর রহমান দুলালসহ এলাকাবাসী ও সূধীজন। মাহমুদা বেগমের সঞ্চালনায় এতে স্বাগত রাখেন মেহেরুন নেছা ফাউন্ডেশন-এমএনডিএফ’র নির্বাহী পরিচালক আব্দুল হামিদ।

এই কর্মসূচীতে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ এ.এফ.এম মোস্তফা সরকার, এমবিবিএস, এমপিএইচ-নিউট্রেশন। অনুষ্ঠানে তালিকভূক্ত ডায়াবেটিস রোগীরা সেবা গ্রহন করেন। অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন মেহেরুন নেছা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন-এমএনডিএফ এর পরিচালক আব্দুল হামিদ।

এরপর পবিত্র কোরআন তেলাওয়াত ও বিশেষ দোয়ার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। কোরআন তেলাওয়াত ও বিশেষ দোয়া পরিচালনা করেন নতুনপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মৌলানা মোঃ আবুল হোসেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য