রংপুরের কাউনিয়া উপজেলায় এক বছর পূর্বে তিস্তা নদীতে ভেসে আসা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারের এক বছর পর হত্যা মামলা দায়ের করা হয়েছে।

কাউনিয়া থানা সূত্রে জানাগেছে উপজেলার টেপামধুপুর ইউনিয়নের চর গনাই এলাকায় গত ০৭/১০/১৬ ইং তারিখে তিস্তা নদীতে এক অজ্ঞাত যুবকের লাশ ভেসে এসে চরে আটকা পড়ে।

এলাকার লোকজন থানায় খবর দিলে থানা পুলিশ লাশ টি উদ্ধার করে একটি ইউডি মামলা দায়ের করে এবং লাশ ময়না তদন্তের জন্য রংপুর মর্গে প্রেরন করে।

লাশ উদ্ধারের সময় ওই যুবকের পড়নে ছিল মোবাইল ফুলপ্যান্ট, বেগুনী রংএর হাফ হাতা গেঞ্জি। দীর্ঘ এক বছর পর ডাঃ মোঃ রেজাউল করিম মেডিকেল কর্মকর্তা (ফরেনসিক মেডিসি) রংপুর মেডিকেল কলেজ প্রেরিত ভিসেরা রিপোটে ওই অজ্ঞাত যুবক কে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে মর্মে রিপোট প্রদান করে। ওই রিপোটের ভিত্তিতে ৩০২/২০১/৩৪ ধারায় গত ১১/০৮/১৭ ইং তারিখে কাউনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নং-১১।

ওসি মামুন অর রশিদ জানান লাশ সনাক্ত ও হত্যার রহস্য উৎঘাটনে পুলিশি তৎপরতা অব্যাহত রেখেছে। সেই সাথে লাশটির পোশাক দেখে কেউ চিনতে পারলে তার সাথে অথবা এসআই ফয়জার এর সাথে ০১৭১০৮৬৮৯৫৭ যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য