মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে আনুষ্ঠানিকভাবে বই বিতরণ করা হয়েছে।

বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে সাবেক উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ আটোয়ারী উপজেলা শাখার সাধারন সম্পাদক তৌহিদুল ইসলামের সভাপতিত্বে এবং ফকিরগঞ্জ বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক জামিলুর রেজা মানিকের সঞ্চালনায় প্রতিবন্ধীদের উন্নয়নে বর্তমান প্রধানমন্ত্রীর কন্যার কার্যক্রমের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা।

উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের মোলানীতে স্থাপিত ‘ আটোয়ারী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সফলতা ও সার্বিক সহযোগিতা কামনা করে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলোয়াখোয়া ইউপি চেয়ারম্যান প্রদীপ কুমার রায়, আলোয়াখোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোজাক্কারুল আলম কচি চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল চন্দ্র শীল, সহকারী শিক্ষিকা রেবা রাণী, কমিটির সদস্য রাজেন্দ্র নাথ বর্মন, দীপেন্দ্র নাথ বর্মন, স্বপন কুমার দত্ত , রইসুল আলম প্রমুখ। আলোচনা শেষে প্রধান অতিথি আনুষ্ঠানিকভাবে প্রতিবন্ধী শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য