দিনাজপুর সংবাদাতাঃ “মাটি ও ফসলের স্বাস্থ্য রক্ষায় সুপার ব্র্যান্ডের পণ্য” এই শ্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হলো পরিবেশক ও ব্যবসায়ীদের নিয়ে এগ্রি প্লাস লিমিটেড (এপিএল)’র সুপার ব্র্যান্ডের পণ্য পরিচিতি সভা। প্রধান অতিথি ছিলেণ এগ্রি প্লাস লিমিটেড এর চীফ এক্সিকিউটিভ অফিসার কৃষিবিদ সরদার আলী মর্তুজা।

২৫ অক্টোবর বুধবার বাঁশেরহাট ব্র্যাক লার্নিং সেন্টার মিলনায়তনে পণ্য পরিচিতি সভায় বক্তব্য রাখেন এগ্রি প্লাস লিমিটেড এর হেড অব অপারেশন কৃষিবিদ আবু তৈয়ব মোঃ নূর আলম খান, হাবিপ্রবি’র প্লান্ট প্যাথলজি বিভাগের প্রফেসর ড. মামুনুর রশিদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ সিরাজুল ইসলাম, অতিরিক্ত কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আকলিমুজ্জামান ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মোঃ হাসান উদ-দৌলা।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন এগ্রি প্লাস লিমিটেড এর রিজিওনাল সেলস্্ ম্যানেজার রংপুর মোঃ আব্দুল জব্বার। এগ্রি প্লাসের বিষ, সার, বীজ, কীটনাশক পণ্য পরিচিতি করান এগ্রি প্লাস লিমিটেড ঠাকুরগাঁও এরিয়া ম্যানেজার মোঃ রাসেদ ইকবাল।

বক্তারা বলেন এপিএল’র পণ্য কৃষিজ ফলন বৃদ্ধিতে প্রয়োজনীয় উপকরণ এবং বিজ্ঞানসম্মত কলাকৌশল সরবরাহ করার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদন ও কৃষকের আর্থিক উন্নয়ন সম্ভব। শুধু ব্যবসায় নয় আমাদের সামাজিক দায়বদ্ধতার কারণেই এই পণ্য বাজারজাত করা প্রযোজন।

আমাদের বিশ্বাস সঠিক জাত, সুষম পুষ্টি, সমন্বিত বালাই দমন ব্যবস্থাপনা ও সঠিক সময় জ্ঞানসম্পন্ন দক্ষ পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদন ও কৃষকের অর্থনৈতিক উন্নয়ন সম্ভব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য