06. nipunসর্বশেষ সনক মিত্রের পরিচালনায় গন্ধরাজ হেয়ার অয়েল’র বিজ্ঞাপনে দেখা গিয়েছিল তাকে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা নিপুণ একের পর এক ছবিতে অভিনয় করে চলছেন। শুধু তাই নয়; নাটক-টেলিছবির পাশাপাশি বিজ্ঞাপন নিয়েও দারুণ ব্যস্ত তিনি।
এক কথায়, অভিনয় অঙ্গনের চারদিকেই তার জোয়ার বয়ে চলছে। গত সপ্তাহে নতুন আরেকটি বিজ্ঞাপনের শুটিং করেছেন নিপুণ। নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় প্রসাধনী প্রতিষ্ঠান ফেসওয়াসের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। এ বিজ্ঞাপনে নিপুণকে একেবারেই নতুনরূপে দেখা যাবে।
নিপুণ বলেন, ‘সবসময়ই আমি ভালো প্রোডাক্ট ও মানসম্পন্ন চিত্রনাট্যের বিজ্ঞাপনে কাজ করতে চেষ্টা করি। নঈম ইমতিয়াজ নেয়ামুলের কাছে বিজ্ঞাপনটির কনসেপ্ট শোনার পর যেন মুগ্ধ হয়ে গিয়েছিলাম। আশা করি, বিজ্ঞাপনটি দর্শকদেরও ভালো লাগবে।’
নিপুণ জানান, খুব শিগগিরই বিজ্ঞাপনটি বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হবে। এদিকে, গত সপ্তাহে চিত্রনায়ক বাপ্পারাজের ‘কার্তুজ’ ছবির শুটিং শেষ করে রাঙামাটি থেকে ঢাকায় ফিরেছেন নিপুণ। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সোহান খান। এছাড়া মোহাম্মদ হোসেনের ‘আই ডোন্ট কেয়ার’ ছবির আউটডোরের শুটিংও শেষ করেছেন নিপুণ। এতে তার বিপরীতে আছেন বাপ্পী ও আদি।
নিপুণ আরো জানান, শাহ আলম কিরণের ‘৭১-এর মা জননী’ ছবির শুটিং কিছুদিন আগে শেষ করেছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কণ্ঠশিল্পী আগুন। জি সরকারের ‘লাভ ২০১৪’ ছবির কাজ অনেক আগেই শেষ হয়ে গেছে। এতে তার বিপরীতে রয়েছেন শাকিব খান। এছাড়া ইসমত আরা চৌধুরী শান্তির ‘মায়ানগর’ ছবির ডাবিংয়ের কাজ খুব শিগগিরই শুরু করবেন তিনি। প্রতিটি ছবি নিয়েই নিপুণ যথেষ্ট আশাবাদি।
গাজী শুভ্রর পরিচালনায় ‘প্রাণ আপ’র বিজ্ঞাপনের মধ্য দিয়ে তার মডেলিংয়ে অভিষেক ঘটেছিল। শাহ আলম কিরণের ‘সাজঘর’ ও মোহাম্মদ হোসেনের ‘চাঁদের মতো বউ’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি। নিপুণ সর্বশেষ মাসুদ সেজানের ‘রেড সিগন্যাল’ ধারাবাহিকে অভিনয় করেন। তবে বর্তমানে বিজ্ঞাপন-ছবির পাশাপাশি ঈদের খণ্ড নাটকগুলোরও শুটিং করছেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য