দিনাজপুর সংবাদাতাঃ২৪ অক্টোবর মঙ্গলবার বিকাল ৪টায় দিনাজপুর সদর উপজেলা প্রাণি সম্পদ কার্যালয় প্রাঙ্গণে জেলা প্রাণি সম্পদ দপ্তর দিনাজপুর’র আয়োজনে ও প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা প্রশাসনের অর্থায়নে ৬টি উপজেলায় মোট ৩ লক্ষ ৫৮ হাজার টাকার গো-খাদ্য ও পোলট্রি খাদ্য বিতরণ করা হয়।

দিনাজপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ গবাদী প্রাণি ও হাঁস-মুরগীর খামারীদের মাঝে প্রতিটি ২৫ কেজি ওজনের ৫০ বস্তা গো-খাদ্য এবং ২৮ বস্তা পোলট্রি খাদ্য ৬টি উপজেলায় প্রদান করা হয়। দিনাজপুর সদর উপজেলা প্রাণি সম্পদ কার্যালয়ে খামারীদের মাঝে এসব খাদ্য বিতরণ করছেন প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ আশিকা আকবর তৃষা, উপজেলা ভেটেরিনারী সার্জন ডাঃ গোলাম কিবরিয়া প্রমূখ। খামারীদের মাঝে এসব বিতরণের পূর্বে খামারীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, বাংলাদেশে এই প্রথম দিনাজপুরে খামারীদের মাঝে সরকারীভাবে বন্যায় ক্ষতিগ্রস্থ খামারীদের গো-খাদ্য ও পোলট্রি খাদ্য বিতরণ কর্মসূচী গ্রহণ করা হয়।

পরিমাণে যাই হোক না কেন এটা খামারীদের জন্য অনেক সহায়ক হবে। খামারীদের এ ব্যবসা মহৎ ও স্বচ্ছ ব্যবসা। আমরা সবাই তাদের ব্যবসার সফলতা কামনা করি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য