দিনাজপুর সংবাদাতাঃ সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী কর্মসূচীতে অতি দরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করণ প্রকল্পের আওতায় আন্তঃ সম্পর্ক উন্নয়ন সভা (ইন্টার ফেইস) সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ অক্টোবর মঙ্গলবার দিনাজপুর সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়ন পরিষদ হলরুমে ইউরোপিয় ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন, পল্লীশ্রী ও পামডো’র বাস্তবায়নে আন্তঃ সম্পর্ক উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩নং ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজসেবা অফিসার মুনসেফ শাহ, ইউপি সচিব একেএম হাসান নুর জামান, দক্ষিন হরিরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন। প্রকল্প বিষয়বস্তু তুলে ধরে আলোচনা করেন ওয়ার্ল্ড ভিশনের এসিসি মীর রেজাউল করিম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউপি সদস্য মোঃ সেরাজুল ইসলাম, এসসিডিএস মাজেদুর রহমান, সিডিএস সুমা রানী, মোয়াজ্জেম হোসেন, মনিরা বেগম, শাহেদা বেগম ও মোঃ সোহরাব।

সভায় দুঃস্থ্য মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচী, দরিদ্র মা এর জন্য মাতৃকালীন ভাতা প্রদান কর্মসূচী, প্রাথমিক শিক্ষা উপবৃত্তি, কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা) কর্মসূচী, মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি কর্মসূচী, বিধবা ও স্বামী পরিত্যাক্তা দুঃস্থ্য মহিলাদের ভাতা প্রদান কর্মসূচী, অস্বচ্ছল প্রতিবন্ধীদের জন্য ভাতা প্রদান কর্মসূচী, বয়স্ক ভাতা প্রদান কর্মসূচী, ভিজিএফ প্রদান কর্মসূচী ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য