ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে আজ মঙ্গলবার লিপি বেগম (২৫) নামে এক গুহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার শিবনগর ইউনিয়নের দাদপুর গ্রামে ওই গৃহবধু লিপি বেগমের পিতা আমিনুলের বাড়ী থেকে এই মৃতদেহটি উদ্ধার করে, ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে পুলিশ।

নিহত লিপি বেগম উপজেলার শিবনগর ইউনিয়নের দাদপুর গ্রামের আমিনুল ইসলামের মেয়ে ও একই উপজেলার আলাদিপুর ইউনিয়নের জিয়াতগাঁও গ্রামের শরিফুল হক এর স্ত্রী।

লিপি বেগমের মা জিন্নাত বেগম বলেন, তার মেয়ে লিপি বেগম, প্রতিদিনের মত গতাল সোমবার রাতে খাওয়ার পর তার সয়ন ঘরে সুয়ে পড়ে, আজ মঙ্গলবার সকালে দেখতে পায়, সে গলায় দড়ি দিয়ে তার সয়ন ঘরে ঝুলছে, এই কারনে সে চিৎকার দিলে প্রতিবেশিরা এসে তার মৃতদেহটি নামিয়ে পুলিশকে খবর দেয়।

জিন্নাত বেগম আলো বলেন লিপি বেগম স্বামী সংসার নিয়ে দির্ঘদিন থেকে নানা সমস্যায় ছিল, এই কারনে সে আত্মহত্যা করেছে। লিপি বেগমের এক ছেলে ও একটি মেয়ে সন্তান আছে। লিপি বেগম ও স্বামী শরিফুল হক দির্ঘদিন থেকে পৃথক ভাবে বসবাস করছে, সে কারনে লিপি বেগম তার দু-সন্তান নিয়ে বাবার বাড়ীতে বসবাস করতো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য