ছোট পর্দার অভিনেত্রী অপর্ণা ঘোষ। বড় পর্দায়ও সফল এই অভিনেত্রী। গাজী রাকায়েতের ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হলো ‘ভুবনমাঝি’।

এই ছবিতে তিনি ওপার বাংলার পরমব্রতর বিপরীতে অভিনয় করেন। ছবিটি দর্শকদের কাছে দারুণ প্রশংসিত হয়েছে। এই অভিনেত্রী এরইমধ্যে নতুন ছবির জন্যও প্রস্তুতি নেয়া শুরু করেছেন বলে জানান।

অর্পণা বলেন, আগামি মাসেই নতুন ছবির শুটিং শুরু করার কথা রয়েছে। কাজ শুরু করার আগে ছবিটি সম্পর্কে বিস্তারিত কিছু জানাতে চাই না। তবে এই ছবিতেও আমাকে ভিন্ন ধারার চরিত্রে দর্শক দেখবে আশা করছি। জানা যায়, জীবনানন্দ দাশের বায়োপিক নিয়ে এই ছবিটি নির্মিত হতে যাচ্ছে। এদিকে ছোট পর্দায়ও কাজ করছেন অপর্ণা।

তবে নতুন ছবির প্রস্তুতির জন্য ছোট পর্দায় কাজ কম করছেন- বলেন তিনি। এসএ টিভিতে অপর্ণা অভিনীত ‘মন ছুঁয়েছে মন’ শিরোনামের একটি ধারাবাহিক প্রচার হচ্ছে। এটি পরিচালনা করেছেন মানিক মানবিক। নাটকটি দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে বলে জানান অপর্ণা।

অন্যদিকে সম্প্রতি তিনি জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে ‘আকাশে মেঘ নেই’ শিরোনামের নতুন একটি ধারাবাহিকের কাজ শুরু করেছেন। এটি পরিচালনা করছেন রাশেদ রাহা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য