কয়েক দিন ধরে প্রচুর ফোনকল পাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। কারণ, নতুন বেশকিছু ছবি নিয়ে কথা হচ্ছে তার। তবে নতুন ছবিতে ফেরার জন্য আরো কিছুদিন সময় নিতে চান তিনি।

আর কোন ছবি দিয়ে তিনি নতুন করে ফিরবেন তা কয়েক দিন পরই জানাতে চান। অপু বিশ্বাস গতকাল বলেন, নতুন ছবি নিয়ে অনেক দিন ধরেই কথা হচ্ছে। তবে আমার পছন্দ অনুযায়ী গল্পে কাজ করতে চাই।

বেশ কয়েকজন নামকরা নির্মাতার সঙ্গেও কথা হয়েছে। নতুনভাবে নতুন বছরে শুভ বার্তাটা দিতে চাই। আমি আসলে নিজের শারীরিক ওজন কমিয়ে দর্শকের সামনে নতুনভাবে আসার চেষ্টা করছি।

তাই নতুন ছবির খবরটা আরেকটু সময় নিয়েই জানাতে চাই। আশা করি, আমার ভক্তরাও সেই পর্যন্ত অপেক্ষা করবে। আর ভালো কাজ দিয়েই বড় পর্দায় আবারো কাজ শুরু করতে চান অপু বিশ্বাস।

সবশেষ কয়েকদিন আগে এফডিসিতে আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’-এর শুটিংয়ে অংশ নেন এই অভিনেত্রী। মূলত অনেক দিন যাবৎ ছবিটি আটকে থাকায় তিনি পরিচালকের অনুরোধে শুটিং করেন।

এ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে আছেন শাকিব খান। সবশেষ এই জুটির ‘রাজনীতি’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। এ ছাড়া নাভানার শুভেচ্ছাদূত হিসেবে বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেন অপু বিশ্বাস।

এতে তার বিপরীতে মডেল হিসেবে কাজ করেন চিত্রনায়ক রিয়াজ। বিজ্ঞাপনগুলো নির্দেশনা দেন এসএম সালাউদ্দিন। এগুলো কয়েকদিনের মধ্যে টিভিতে প্রচার হবে বলে জানা যায়।

মাঝে মা হওয়ার কারণে শরীরের ওজন বেড়ে যাওয়ায় চলচ্চিত্রে কাজের প্রস্তাব পাওয়ার পরও না করেছেন অপু। এখন নিজের শরীরের বাড়তি মেদ কমিয়ে দর্শকের সামনে নতুন এক অপু হয়েই ফিরতে চান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য