আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকে: লালমনিরহাট জেলার কালীগঞ্জে শত্রুতার জেরধরে দুই ভাইকে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। শনিবার গভীর রাতে ফরহাদ (২৫) ও তার ছোট ভাই নুর ইসলাম (১৫) কে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে ওই দুই ভাইয়ের শরীরের মখের অংশ ঝলছে গেছে।

পারিবারিক সূত্রে জানাযায়, উপজেলার গোড়ল এলাকার আব্দুল কালাম হোসেনের ছেলে ফরহাদ (২৫) ও নুর ইসলাম (১৫) নামে স্কুল পড়ুয়া শিক্ষার্থী একই ঘরে ঘুমিয়ে ছিল। শনিবার দিবাগত রাত ৪টার দিকে কে বা কাহারা ঘরের জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে। এসিড লক্ষ্যভ্রষ্ট হয়ে চোখে মুখের উপর পড়ে। এতে ফরহাদের মুখের অংশ ঝলসে যায়।

তাদেরকে প্রাথমিক চিকিৎসার জন্য কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর সদর হাসপাতালে নেওয়া হয়। কালীগঞ্জ হাসপাতালের চিকিৎসক আহসান হাবীব বুলু জানান, দুইটি ছেলে কে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল তার গায়ে ঝলসানো চিহ্ন থাকায় তাকে রংপুর সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

ফরহাদের মা ফাহিমা আক্তার জানান, শত্রুতার জের ধরে পরিবারের উপর এসিড হামলা করা হয়েছে। কালীগঞ্জ থানার (ওসি) মকবুল হোসেন বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দেয়নি দিলে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য