মাহবুবুল হক খান, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে যাত্রিবাহী বাস-প্রাইভেট কারের মূখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের চালক শাহজাহান আলী ভুট্টোসহ দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। প্রাইভেট কারের অপর যাত্রীকে মূমূর্ষূ অবস্থায় দিনাজপুর এম অঅব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে দিনাজপুর-ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের দশমাইলের অদুরে এগার মাইল নামক এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তবে নিহত প্রাইভেট কারের যাত্রীর নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও দিনাজপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সর সহকারী পরিচালক মো. রফিকুজ্জামান জানান, ঢাকা থেকে পঞ্চগড়গামী নাবিল পরিবহনের একটি যাত্রিবাহী কোচ বিকেল সাড়ে ৩টার দিকে দিনাজপুর- ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের ১১মাইল এলাকায় পৌঁছলে একটি প্রাইভেট কারের মূখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে প্রাইভেট কারের চালক শাহজাহান আলী ভুট্টো (৪০) ও এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। প্রাইভেট কারে থাকা অপর যাত্রীকে ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। তবে তাঁর আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত প্রাইভেট কারের যাত্রীদের নাম জানা যায়নি।

দুর্ঘটার খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. রফিকুজ্জামান ও সিনিয়র স্টেশন অফিসার মো. আকতার হামিদ খানের নেৃতৃত্বে স্টেশন অফিসার অপু মন্ডল, লিডার মো. মোজাম্মেল, ফায়ারম্যান দুলাল হোসেন, ফিরোজসহ একটি উদ্ধারকারী দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য