দিনাজপুর সংবাদাতাঃ শুক্রবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনিষ্টিটিউট অব ট্রেনিং এন্ড রিসার্স’র উদ্যোগে বিভিন্ন বিভাগের চেয়ারম্যানদের জন্য দু’দিনব্যাপী অফিস ব্যবস্থাপনা বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা বিশ্ববিদ্যালয়ের আইআরটি সেমিনার কক্ষে শুরু হয়েছে ।

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। আইআরটি পরিচালক প্রফেসর ড. বিধান চন্দ্র হালদারের’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পোস্ট গ্রাজুয়েট অনুষদের ডীন প্রফেসর মো. মিজানুর রহমান ও রেজিস্ট্রার প্রফেসর ড. মে. সফিউল আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন আইআরটির সহকারী পরিচালক মো. শাহজাহান মন্ডল।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, জ্ঞান আহরনের জন্য প্রশিক্ষণের কোন বিকল্প নেই। এ প্রশিক্ষণ থেকে প্রাপ্ত জ্ঞান দাপ্তরিক কাজে যথাযথ প্রয়োগের জন্য সর্বদা সচেষ্ট থাকার আহবান জানান। প্রশিক্ষণে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত রয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ’র ট্রেজারার মো. রাকিব উদ্দিন ও জিটিআই’র প্রফেসর ড. এম নজরুল ইসলাম।

উল্লেখ্য, অফিস ব্যবস্থাপনা বিষয়ক এ প্রশিক্ষণে হাবিপ্রবি’র বিভিন্ন বিভাগের ৪০ জন চেয়ারম্যান অংশগ্রহণ করছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য