এই সময়ে এসে ধারাবাহিক নাটকে কাজ কমিয়ে দিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। এর পরও এই মুহূর্তে তিনি তিনটি ধারাবাহিক নাটকে শুটিং করছেন। তিনটির মধ্যে নতুন ধারাবাহিক হচ্ছে ‘ঝামেলা আনলিমিটেড’ যা আরটিভিতে নিয়মিত সম্প্রচার হচ্ছে। গতকাল সকাল থেকে শখ এই ধারাবাহিক নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নাটকটির রচয়িতা ও নির্দেশক শামীম জামান।

নাটকে খুশি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শখকে।গতকাল সকাল থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে এই ধারাবাহিকের শুটিংয়ে অংশ নিয়েছেন শখ। এ প্রসঙ্গে তিনি বলেন, শামীম ভাইয়ার নির্দেশনায় আগেও কাজ করেছি। তিনি বেশ যতœ নিয়ে নাটক নির্মাণ করেন। ‘ঝামেলা আনলিমিটেড’ একটি দর্শকপ্রিয় নাটক। আমিও শেষ পর্যন্ত নাটকটির সঙ্গে সম্পৃক্ত হলাম। খুশি চরত্রিটি আমার ভালো লেগেছে। তাই কাজটি করছি।

শামীম জামান বলেন, শখ এই সময়ে অভিনয়ে বেশ ভালো করছে। তাছাড়া অভিনয়ে এখন আগের চেয়ে বেশ সিরিয়াস। তাই তাকে একটি সিরিয়াস চরিত্রেই অভিনয়ের জন্য নির্বাচিত করেছি। তার চরিত্রে সে বেশ ভালো অভিনয় করছে। এদিকে বাংলাভিশনে সম্প্রচার হচ্ছে শখ অভিনীত সাগর জাহান পরিচালিত ধারাবাহিক ‘ল্যাম্পপোস্ট’।

এতে তার বিপরীতে আছেন মোশাররফ করিম। অন্যদিকে একই পরিচালকের নির্দেশনায় ‘ডি টুয়েন্টি’ ধারাবাহিকটিও শিগগিরই এনটিভিতে প্রচারে আসবে। প্রসঙ্গত, শখ এখন পর্যন্ত দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এসবের মধ্যে একটি শাকিব খানের বিপরীতে প্রয়াত এমবি মানিক পরিচালিত ‘বলো না তুমি আমার’ এবং অন্যটি নিলয়ের বিপরীতে ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রে।

এরপর আর নতুন কোনো চলচ্চিত্রে শখকে দেখা যায়নি। তবে তার আগ্রহ রয়েছে চলচ্চিত্রে কাজ করার। নিজেকে অভিনয়ে আরো শক্তভাবে প্রস্তুত করে তবেই নতুন চলচ্চিত্রে কাজ করবেন বলে জানালেন এ অভিনেত্রী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য