অন্তর্বাসে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছিলেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। শুধু অন্তর্বাসই কেন, নিজের নগ্ন ছবি ভক্তদের সামনে তুলে ধরতেও দ্বিধা করেননি তিনি। কোনো সমালোচনার তোয়াক্কা না করে একের পর এক উষ্ণ ছবি পোস্ট করেছিলেন।

আবার অনেকেরই পছন্দ হয়েছিল এষার সেই নান্দনিক উন্মুক্ততা। এবার সেই পথেই হেঁটে আলোচনায় এলেন এমি জ্যাকসন। জনপ্রিয় একটি অন্তর্বাস সংস্থার নতুন কালেকশনে ইনস্টাগ্রামের উষ্ণতা কয়েকগুণ বাড়িয়ে দিলেন নায়িকা।

বলিউডে কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি। অন্যদিকে দক্ষিণ ভারতের ছবিতেই বেশি দেখা গেছে তাকে। আর তিনি সাম্প্রতিক সময়ে সবচেয়ে বড় সুযোগ পেয়েছেন রজনীকান্তের বিপরীতে অভিনয় করে। ‘২.০’ ছবিতে নায়িকা তিনিই।

ছবিতে অক্ষয় কুমারের সঙ্গেও স্ক্রিন স্পেস শেয়ার করবেন। বিজ্ঞাপনের জগতেও বেশ নাম রয়েছে এমির। রয়েছে তার সৌন্দর্যের কদর। সেই নমুনাই মিলল এই নতুন প্রচ্ছদে। তবে এখানে ‘২.০’ ছবির মতো রাফ অ্যান্ড টাফ নয়, বেশ নমনীয়ভাবেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন নায়িকা।

এমির এই নয়া খোলামেলা রূপ বেশ পছন্দ হয়েছে ইনস্টাগ্রামের বাসিন্দাদের। হ্যাঁ, সমালোচনাও কিছু হয়েছে। তবে প্রশংসার সংখ্যাই বেশি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য