দিনাজপুর সংবাদাতাঃ চ্যাম্পিয়ন ট্রফি ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর ফাইনাল খেলা ১৮ অক্টোবর বুধবার বিকেলে সম্পন্ন হয়েছে।

উপশহর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও তফিউদ্দীন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে চুড়ান্ত খেলায় অংশ নেয় বালিকা দল বীরগঞ্জ মাকড়াই সরকারী প্রাথমিক বিদ্যালয়, খানসামা পূর্ব আঙ্গারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং বালক দলের মধ্যে খেলায় অংশ নেয় দিনাজপুর সদর উপজেলার রাণীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বীরগঞ্জ ঝাড়বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়।

ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ট্রফি গৌরব অর্জন করে বালিকা দল বীরগঞ্জ মাকড়াই সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বালক দল সদর উপজেলার রাণীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়। বীরগঞ্জ ২ গোলে ও সদর রাণীগঞ্জ ৩ গোলে বিজয়ী হয়। খেলায় বিজয়ী ও বিজীত ৪টি দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি, রানার আপ ও পুরস্কার তুলে দেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ মাহবুবুর রহমান।

খেলায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এস.এম তৌফিকুজ্জামানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুজ্জামান, সদর উপজেলা শিক্ষা অফিসার ক. খ. মোঃ আলাওল হাদীসহ বিভিন্ন উপজেলার উপজেলা শিক্ষা অফিসারবৃন্দ, বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অংশগ্রহনকারী খেলোয়াড়বৃন্দ।

এদিকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত খেলায় বীরগঞ্জ মাকড়াই সরকারী প্রাথমিক বিদ্যালয় (বালিকা দল) ২ গোলে বিজয়ী হওয়ায় বিদ্যালয়ের সকল শিক্ষার্থী, শিক্ষক, উপজেলা শিক্ষা অফিসারসহ বীরগঞ্জবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য