বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে মঙ্গলবার সারে ৩ লক্ষ বেকার যুবক-যুবতীকে প্রশিক্ষন ও চাকুরী প্রদান বিষয়ক অবহিত করন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের গৃহীত কর্মসুচীর আওতায় দারিদ্র বিমোচন ও টেকসই উন্নয়ন নিশ্চিত করন কর্মশালা অবহিত করন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেনের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন।

অনুষ্ঠানে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম সেইপ এর সোসাল মার্কেটিং অফিসার আবু আজম নূর (এসইআইপি) ও জব প্লেসমেন্ট অফিসার (টিটিসি) মামূনুর রশীদ কর্মশালার লক্ষ্য ও উদ্দেশ্য বিষয়ে বক্তব্য প্রদান এবং আলোক চিত্র প্রদর্শন করেন।

দারিদ্র বিমোচন ও টেকসই উন্নয়ন নিশ্চিত করন কর্মশালা অবহিত করন অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, সাংবাদিক, ইমাম সহ বিভিন্ন পেশার মানুষ অংশ গ্রহন করেন। বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলী সমাপনী বক্তব্যের মাধ্যমে কর্মশালা সমাপ্ত ঘোষনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য