আসছে ২৭শে অক্টোবর বাংলাদেশ ও ভারতে মুক্তি পাবে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ ছবিটি। এ ছবিতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। গত শনিবার থেকে শুরু হয় এ ছবির আনুষ্ঠানিক প্রচারণা। শুরুতেই তিশা যান নটর ডেম কলেজে। এ ছবির প্রচারণার কাজে শনিবার নটর ডেম কলেজে তিশার সঙ্গে ছিল এ ছবির পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী, আর ব্যান্ড চিরকুট। পুরো মাসটিই বিভিন্ন ক্যাম্পাসে ছবির প্রচারণায় অংশ নেবেন তিশা।

তিনি বলেন, দেশের বাইরের বিভিন্ন উৎসবে অংশ নিয়ে সমপ্রতি দেশে ফিরেছি। ‘ডুব’ ছবির প্রচারণার কাজে বেশ কিছু বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অংশ নেয়া হবে। এরমধ্যে আগামীকাল সেন্ট্রাল উইমেনস কলেজ অ্যান্ড ইউনিভার্সিটিতে, ১৯শে অক্টোবর ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ২০শে অক্টোবর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ২১শে অক্টোবর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ২২শে অক্টোবর ব্র্যাক ইউনিভার্সিটি, ২৩শে অক্টোবর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব), ২৫শে অক্টোবর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশে (আইইউবি)-তে আমি ও ‘ডুব’ ছবির শিল্পী, কলাকুশলী আর চিরকুট যাবে।

বর্তমান সময়টা ‘ডুব’-এর প্রচারণায় ব্যস্ত থাকব আমি। আর ছবিটি নিয়ে আমি আশাবাদী। প্রসঙ্গত ‘ডুব’ ছবির একমাত্র গান গেয়েছে চিরকুট। গানের শিরোনাম ‘আহারে জীবন’। বিভিন্ন ক্যাম্পাাসে তিশা ও ফারুকীর সঙ্গে চিরকুট টিম অংশ নেয়ার পাশাপাশি ‘আহারে জীবন’ গানটিও গাইবেন। আর এ ছবির প্রচারণার জন্য ২৫শে অক্টোবর ঢাকায় আসবেন ‘ডুব’ ছবির অন্যতম অভিনয়শিল্পী বলিউডের জনপ্রিয় তারকা ইরফান খান। অংশ নেবেন ছবির প্রচারণায়।

ছবির দেশীয় প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা যায়, ইরফান খান ‘ডুব’ ছবির উদ্বোধনী প্রদর্শনীতে থাকার পাশাপাশি এক সংবাদ সম্মেলনেও অংশ নেবেন। ২৭শে অক্টোবর মুম্বই ফিরে যাবেন তিনি। ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশে জাজ মাল্টিমিডিয়া আর ভারতের এসকে মুভিজ। এর সহপ্রযোজক ইরফান খান। ‘ডুব’ ছবিতে আরও অভিনয় করেছেন তিশা, রোকেয়া প্রাচী, পার্ণো মিত্র প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য