রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র আকাশছোঁয়া জনপ্রিয়তার মূলে রয়েছে অমিতাভ বচ্চনের দূর্দান্ত সঞ্চালনা। অথচ সেই অমিতাভই জানেন না শুরু হওয়ার স্বল্প সময়ের মধ্যেই শেষ হয়ে যাচ্ছে সনি টিভিতে প্রচার চলতি এই রিয়েলিটি শোর নবম সিজন।

আগামি শুক্রবার এই সিজনের শেষ পর্ব প্রচার হবে। ভারতের বেশ কয়েকটি সংবাদপত্রে প্রকাশ হয়েছে এ খবর। সেখানে আরও বলা হয়েছে, অনুষ্ঠানটি বন্ধ করে দেয়ার ব্যাপারে সনি চ্যানেল কর্তৃপক্ষের এই সিদ্ধান্তের কথা অমিতাভ প্রথম জানতে পারেন সংবাদমাধ্যম সূত্রে।

আর তাতে খুবই অবাক ও হতাশ হয়েছেন তিনি। গতকাল সোমবার রাতে এক টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘কিছুই বুঝতে পারলাম না!’ উল্লেখ্য, ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নবম সিজনের প্রচার শুরু হয় গত ২৮শে আগস্ট। আগামি শুক্রবার পর্যন্ত প্রচার হবে এর ৪০টি পর্ব।

এরইমধ্যে দর্শকের পছন্দের তালিকায় শীর্ষে পৌঁছে গেছে অনুষ্ঠানটি। সনি চ্যানেলে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ প্রচার হওয়ার সময় ভারতের বাংলা ও হিন্দি ভাষার অন্য চ্যানেলগুলোয় দর্শক থাকে না বললেই চলে। এমনকি সালমান খানের সঞ্চালনায় ‘বিগ বস ১১’ পর্যন্ত তেমন দর্শক টানতে পারছে না।

‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের নবম সিজনে এক কোটি রুপি বিজয়ী অনামিকা মজুমদারের সঙ্গে অমিতাভ বচ্চনের সেলফি জনপ্রিয়তায় শীর্ষে থাকার পরও কেন অনুষ্ঠানটি বন্ধ করে দিচ্ছে সনি চ্যানেল কর্তৃপক্ষ-এমন প্রশ্ন এখন জারালো হয়ে দেখা দিয়েছে। এদিকে, এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সনি চ্যানেল থেকে জানানো হয়েছে, যে সময় ‘কৌন বনেগা ক্রোড়পতি’ প্রচার হয়, আগামি রোববার থেকে ঠিক ওই সময় তিনটি হিন্দি ডেইলি সোপ প্রচার করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য