ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে ১ মহিলাসহ একই পরিবারের ৩ জন আহত হয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধিন আছে।

আজ সোমবার সকালে পৌর এলাকার উত্তর কৃষ্ণপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিন সকালে ঘটনা স্থল পরিদর্শন করেছেন ফুলবাড়ী থানা পুলিশ।

আহতরা হলেন উত্তর কৃষ্ণপুর গ্রামের মৃত আব্দুল হামিদ এর ছেলে মুশফিকুর রহমান (৩৪) মামুনুর রশিদ (৩২) ও মৃত আব্দুল হামিদ এর স্ত্রী মমতাজ বেওয়া (৫৫)। এই রিপোট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

মৃত আব্দুল হামিদ এর ছেলে মামুরুর রশিদ বলেন, তাদের বাড়ীর পাশেৃ ভেটাই মৌজার ৩৪ শতক জমি নিয়ে তাদের আত্মীয়, একই এলাকার মৃত টুরু মন্ডলের ছেলে জহির মন্ডরের সাথে বিরোধ চলে আসছিল। গতকাল ভোরে হঠাৎ টুরু মন্ডলের ছেলে জহির মন্ডল ও তার লোক জন নিয়ে তাদের সাথে বিরোধ চলা জমিতে জোর পুর্বক বেড়া ঘর নির্ম্মান করতে যায়।

তারা খবর পেয়ে বাধা দিতে গেলে, জহির মন্ডল ও তার ছেলে জুয়েল রানাসহ তাদের পক্ষের ১০ থেকে ১২জন লোক তাদের মারপিট করে আহত করে। তবে জহির মন্ডল বলছেন এই জমি তারা ওয়ারীশ সুত্রে পাবেন, দির্ঘ দিন থেকে জমি ছেড়ে দেয়ার জন্য বলছেন কিন্তু মৃত হামিদ মন্ডলের ছেলেরা তাদের কথা কর্নপাত করছেনা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য