বিরতি শেষে আবারো ক্যামেরার সামনে আসছেন দর্শকপ্রিয় অভিনেত্রী শারমীন জোহা শশী। ঈদের পর থেকে কোনো শুটিংয়ে দেখা যায়নি এই অভিনেত্রীকে। আসছে ১৮ই অক্টোবর থেকে শ্যুটিংয়ে ফিরবেন তিনি। এই দিন শশী সোহেল আরমানের ‘জলরং’ শিরোনামের একটি ধারাবাহিকের দৃশ্য ধারণে অংশগ্রহণ করবেন বলে জানান তিনি।

শশী বলেন, ঈদের পর লম্বা একটা বিরতি নিয়েছি। ব্যক্তিগত কিছু কাজ ও নিজকে ফ্রেশ করার জন্য শুটিং থেকে দূরে ছিলাম। ১৮ই অক্টোবর থেকে নিয়মিত কাজ করবো। জলরং ধারাবাহিকটি আরটিভিতে প্রচার হচ্ছে। এটি ছাড়াও এনটিভিতে প্রচার হচ্ছে শশীর ‘আয়না’ শিরোনামের আরো একটি ধারাবাহিক। এটি পরিচালনা করছেন কায়সার আহমেদ।

এই ধারাবাহিকে শশীকে একজন প্রতিবাদী নারীর চরিত্রে দেখা যাচ্ছে। এই প্রসঙ্গে শশী বলেন, এই ধারাবাহিকে আমার চরিত্রটি সত্যি ব্যতিক্রমী। দর্শকদের কাছ থেকে চরিত্রটির জন্য বেশ সাড়া পাচ্ছি। এই ধরনের চরিত্র দিয়ে দর্শকদের খুব কাছাকাছি থাকা যায় বলে আমি মনে করি। প্রচার চলতি ধারাবাহিকের বাইরে দেবাশীষ বড়ুয়া দ্বীপের ‘ভালোবাসা প্রেম নয়’ ও ওয়ালিদ হাসানের একটি ধারাবাহিকের কাজ করছেন শশী।

এদিকে সাদিয়া আফরিনের পরিচালনায় ‘গহীনের জলছাপ’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেছেন শশী। ছবিটি আমেরিকার নিউ ইয়র্কে ম্যানহাটন চলচ্চিত্র উৎসবের জন্য মনোনীত হয়েছে বলে জানা গেছে। আগামি ২০শে অক্টোবর ‘ইন্টার-ন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ম্যানহাটান’ নিউ ইয়র্কে ছবিটির প্রিমিয়ার হবে। এ প্রসঙ্গে শশী বলেন, আমার অভিনীত ছবি একটি আন্তর্জাতিক উৎসবে প্রদর্শিত হবে। এটা আমার জন্য ভীষণ ভালোলাগার একটি বিষয়। আশা করছি, এটি দেশের জন্য সম্মান বয়ে নিয়ে আসবে নিশ্চয়ই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য