আমি চলচ্চিত্রে অভিনয় করতে চাই। কিন্তু চলচ্চিত্রের ডাক আর পাই না- এমনটাই জানালেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু। ‘আমার বন্ধু রাশেদ’ ও ‘এক কাপ চা’ শিরোনামের দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। দুটি চলচ্চিত্রই দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। তবুও নতুন কোনো চলচ্চিত্রে নেই তিনি।

এই প্রসঙ্গে হুমায়রা হিমু বলেন, চলচ্চিত্রে কাজ করার জন্য আমার ইচ্ছে রয়েছে। অনেক চলচ্চিত্র পরিচালক জানে আমার ইচ্ছের কথা। কিন্তু কেন বা কি কারণে আমাকে চলচ্চিত্রের জন্য ডাকা হয় না সেটি আমি নিজেও জানিনা। ‘এক কাপ চা’ ছবির পর ভালো গল্প ও চরিত্র নিয়ে কেউ আমাকে চলচ্চিত্রের প্রস্তাব দেয়নি। অপেক্ষায় আছি আমি। কেউ চলচ্চিত্রের জন্য ডাকলে অবশ্যই কাজ করবো। ছোট পর্দার এই অভিনেত্রী বর্তমানে একাধিক ধারাবাহিক ও খ- নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে হিমু অভিনীত হাসান জাহাঙ্গীরের ‘চাপাবাজ’, ফরিদুল হাসানের ‘কমেডি-৪২০’, ও জি এম সৈকতের ‘ডিবি’। এ ছাড়া খুব শিগগির প্রচার শুরু হচ্ছে ‘অ্যাকশন গোয়েন্দা’ ও ‘মায়াবিনী’, শিরোনামের দু’টি ধারাবাহিক। এদিকে সম্প্রতি তিনি আরিফুর রহমান নিয়াজের ‘বাটপারী’ শিরোনামের একটি খন্ড নাটকের কাজ শেষ করেছেন। পুরানো ঢাকার প্রেক্ষাপটে নাটকটি নির্মিত হয়েছে বলে জানান তিনি।

আগামি ১৭ই অক্টোবর আরো দুটি খন্ড নাটকের কাজ শুরু করবেন বলেও জানান হিমু। বিভিন্ন নাটকে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, অ্যাকশন, কমেডি সব ধরনের চরিত্রে আমি কাজ করছি। বিভিন্ন চরিত্রে কাজ করতে আমার ভালো লাগে। চরিত্রে বৈচিত্র্য না থাকলে সেই কাজটি করে মজাও পাওয়া যায় না বলে আমি মনে করি। অভিনয়ে দীর্ঘ একটা সময় পার করছেন হিমু। তার সমসাময়িক অনেকে বিয়ের পিঁড়িতে বসেছেন।

হিমুকে এখনো বিয়ের সাজে দেখা যায়নি। বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, আমি নিজকে নিয়ে ব্যস্ত আছি। বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই। বিয়ে সবাইকে জানিয়েই করবো। এই নিয়ে কোনো লুকোচুির থাকবে না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য