আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকে: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মেহেদী হাসান মিশন (২৩) নামে নব্য জেএমবি ‘সরওয়ার জাহান-তামিম চৌধুরী’ গ্রুপের আরও এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার দৈইখোয়া মোড় থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়ান্দা (ডিবি) পুলিশ। মেহেদী হাসান মিশন হাতীবান্ধা উপজেলার টংভাঙা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম ইউনিয়নের চাতাল ব্যবসায়ী দুলাল হোসেনের ছেলে।

তিনি হাতিবান্ধা আলীমুদ্দিন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের অনিয়মিত শিক্ষার্থী। মামলার তদন্তকারী কর্মকর্তা ও লালমনিরহাট গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিকুল ইসলাম জানান, হাতীবান্ধা থানা পুলিশ বাদী হয়ে ২৯ আগস্ট সন্ত্রাস বিরোধী আইনে মিশনকে ৪ নম্বর আসামি করে একটি মামলা (৩৪) দায়ের করে।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিশনকে গ্রেফতার করা হয়। এর আগে ২৯ আগস্ট নব্য জেএমবির ‘সরওয়ার জাহান-তামিম চৌধুরী’ গ্রুপের আইটি সম্পাদক রাকিবুল ইসলাম ওরফে রাকিবকে (২৬) গ্রেফতার করা হয়। গত ৪ অক্টোবর একই মামলায় হাতীবান্ধা উপজেলার পূর্বসির্ন্দুনা এলাকা থেকে দ্বিতীয় আসামি হিসেবে নাহিদ হাসান নামে আরও একজনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। মিশনসহ এ মামলায় এ পর্যন্ত তিনজনকে গ্রেফতরা করা হলো।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। তদন্ত কার্যক্রম শেষ হলে আদালতে চার্জশিট দেয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য