আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় বিউটি রানী রায় (২৪) নামে এক মানসিক ভারসাম্যহীন নারীর লাশ পুকুরের পানিতে পাওয়া গেছে ।

শনিবার সকালে উপজেলার পশ্চিম নওদাবাস গ্রামে বাড়ির পার্শ্বে একটি পুকুরে লাশটি দেখতে পায় পরিবারের লোকজন। বিউটি রানী রায় উপজেলার ওই গ্রামের বিরেন্দ্রনাথের একমাত্র মেয়ে।

এছাড়াও মানসিক সমস্যা থাকায় বিয়ের পর তার স্বামীর সাথে ২০১৫ সালে বিচ্ছেদ ঘটে। এ বিষয়ে নওদাবাস ইউনিয়নের চেয়ারম্যান অশ্বিনী কুমার বসুনিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিউটি রানী রায় একজন মানসিক ভারসম্যহীন ও স্বামী পরিত্যক্ত একজন নারী। মানসিক সমস্যা থাকায় তার স্বামীর সাথে বিচ্ছেদ ঘটে। গত ৪-৫ দিন থেকে সে নিখোঁজ ছিলো। তারপর গত দুইদিন হলো বাসায় আসে।

তার পরিবারের লোকজন জানায় যে সে আত্বীয়র বাড়িতে ছিলো। এরই মধ্যে আজ সকাল সাড়ে ৯ টার দিকে তার পরিবারের লোকজন বাড়ি পার্শ্বে একটি পুকুরে তার লাশটি ভেসে থাকতে দেখে। পরে আমাকে খবর দিলে আমি থানা পুলিশকে অবগত করি। এ বিষয়ে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম হোসেন সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি খবর পেয়েছি এবং ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য