আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা সদরে ইয়াবা ট্যাবলেট সহ দুই যুবককে আটক করেছে ডিবি পুলিশ। শনিবার বিকেল গাইবান্ধা ডিবি পুলিশের একটি টিম সদর থানার নারায়নপুর সুখ নগর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। আটকৃতরা হলেন মধ্য ধানগড়া গ্রামের তোতা মিয়ার ছেলে শিফুল ইসলাম (৩৩) ও নারায়পুর সুখনগর গ্রামের মৃত মাহাআলমের ছেলে সহিদুল ইসলাম (৩২)। এসময় ১৫০ পিস ইয়াবা এবং ৫০ পুড়িয়া হেরোইন উদ্ধার করেন। গাইবান্ধা ডিবি ওসি মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে এর আগে শুক্রবার রাতে সাদুল্যাপুর উপজেলায় ১৫ হাজার পিস উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার খোদ্দকোমরপুর ইউনিয়নের বড় গোপালপুর গ্রামের সজলার রহমানের মহারানী লিলি বেগম ওরফে নাইকানির শয়ন ঘরের বিছানার নিজ থেকে এসব ট্যাবলেট উদ্ধার করেন। সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন ও ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রশিদ যৌথ অভিযান চালিয়ে ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

স্থানীয়রা জানান, মাদক স¤্রাজ্ঞীনি মহারানী লিলি বেগম দীর্ঘদিন থেকে প্রশাসনের চোখ কে ফাকি দিয়ে ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসা চালিয়ে আসছিল । ওই গ্রামে বেশ কয়েকজন এই ইয়াবা ব্যবসা করায় অত্র এলাকায় শত শত চেনা অচেনা উঠতি বয়েসের ছেলে যুবক সহ অসংখ্য মোটর সাইকেল দেখা যায়। এছাড়াও অত্র এলাকার স্কুল কলেজ পড়ুয়া ছাএরা এই নেশায় আসক্ত হয়ে পড়ায় অভিভাবকরা উদ্বিগ্ন ফলে যুব সমাজরা নেশার টাকা যোগাতে বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে পড়ছে ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন নিলীনা ওরফে নাইকা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য