দর্শকপ্রিয় উপস্থাপক ও অভিনেত্রী নাবিলা। উপস্থাপনার বাইরে একটি মাত্র চলচ্চিত্র ‘আয়নাবাজি’ ও দুটি নাটকে দেখা গেছে এই অভিনেত্রীকে। নাটক দুটি হলো ‘মার্চ মাসে শুটিং, ও ‘কথা হবে তো’। বর্তমানে এই অভিনেত্রী শুধু উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। খুব শিগগির টিভি পর্দায় একটি অনুষ্ঠান নিয়ে হাজির হবেন জানান তিনি।

এই প্রসঙ্গে নাবিলা বলেন, ‘আমার এবারের অনুষ্ঠানের ধরন একটু ব্যতিক্রমী। বিভিন্ন পেশার সত্যিকারের কিছু মানুষকে নিয়ে এই অনুষ্ঠানটি সাজানো হবে। খুব শিগগির অনুষ্ঠানটির শুটিং শুরু হচ্ছে। এদিকে সম্প্রতি নাবিলা অভিনীত অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ ছবিটি এক বছর পূর্ন করেছে। এই ছবির জন্য নাবিলা দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছেন। আয়নাবাজির এক বছর পূর্ণ উপলক্ষে নাবিলা দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেন।

নাবিলা বলেন, এটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি কাজ হয়ে থাকবে। এখনো বাইরে কোথাও গেলে এই ছবির জন্য দর্শকদের কাছ থেকে প্রশংসা পাই। এই ছবির শ্যুটিংয়ে সময়ের অনেক স্মৃতি মনে পড়ে। এই ছবিটি দর্শকদের কাছে আমাকে অনেক দিন বাঁচিয়ে রাখবে বলেও বিশ্বাস করি। আয়নাবাজির জন্য প্রশংসিত হলেও এই অভিনেত্রীকে এক বছরের মধ্যে নতুন আর কোনো ছবিতে দেখা যায়নি।

নতুন ছবিতে না দেখা প্রসঙ্গে নাবিলা বলেন, আমি সত্যি হতাশ। এক বছরেও আমি মনের মত কোনো গল্প ও চরিত্র পাইনি। যার মধ্য দিয়ে আমি চলচ্চিত্রের দর্শকদের নতুন কিছু দিতে পারবো। তবে আমি ভালো গল্প ও চরিত্রের আপেক্ষায় আছি। আয়নাবাজির এই অভিনেত্রীকে নাটকেও দেখা যাচ্ছে না। এর কারণ কি? এ প্রসঙ্গে তার ভাষ্য, নাটকে অভিনয় করতে কোনো আপত্তি নেই। যে দুটি নাটকে অভিনয় করেছি সেগুলো দর্শক বেশ ভালোভাবেই গ্রহণ করেছে। আমার উপযোগী গল্প ও চরিত্র পেলে উপস্থাপনার পাশাপাশি টিভি নাটকে অভিনয় করবো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য