দিনাজপুর সংবাদাতাঃ শেকড় মানব উন্নয়ন সংস্থা কর্তৃক বুধবার সংস্থার প্রধান কার্যালয়, লাটেরহাট, বীরগঞ্জ, দিনাজপুরে প্রান্তিক পর্যায়ে দুঃস্থ্য ও গরিব মানুষের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের আয়োজন করা হয় । উক্ত চিকিৎসা সেবা প্রদান করেন ফিজিক্যাল থেরাপিস্ট ডা: এ. বি.এম. কুদরত-ই-খুদা, বি.এস. পি.টি, এম.বি.পি.এস(ঢাকা) সি.পি.আর(ডি.এম.সি.) ।

উক্ত চিকিৎসা সেবা প্রদান কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মো: মজিদুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মো: তাইজুল ইসলাম এবং সভাপতিত্ব করেন উক্ত সংস্থার সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মো: মোজাম্মেল হক ।

প্রধান অতিথি জনাব মো: মজিদুল ইসলাম সংস্থার সকল পর্যায়ের দাতা সদস্য ও অংশহগ্রণ কারীদের উদ্দেশ্যে বলেন, ‘মানুষ মানুষের জন্য’ শ্লো গানকে সামনে রেখে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষে শেকড় মানব উন্নয়ন সংস্থা যে উদ্যোগ গ্রহণ করেছে যা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে এবং চিকিৎসা সেবা প্রাপ্তি বাংলাদেশের সংবিধান অনুসারে প্রতিটি মানুষের মৌলিক চাহিদার একটি অংশ বিশেষ । তিনি শেকড় মানব উন্নয়ন সংস্থা বিনামূল্যে অত্র ইউনিয়নে চিকিৎসা সেবা প্রদানের মহৎ উদ্যোগ গ্রহন করায় উক্ত সংস্থার সাথে এক মত পোষণ করে ও সার্বিক মঙ্গল কামনা করেন ।

বিশেষ অতিথি জনাব মো: তাইজুল ইসলাম সংস্থার উত্তোরত্তর সাফল্য কামনা করে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন । তিনি সংস্থার সার্বিক বিষয়ে সবসময় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে সংস্থার সদস্যদের মধ্যে সমন্বয়ের তাগিদ দেন । এছাড়াও তিনি অত্র এলাকার যুব সমাজকে মাদকমুক্ত করার জন্য সকলকে সক্রিয় ভুমিকা ব্যক্ত করেন ।
৬নং ওয়ার্ডে এর ইউ.পি. সদস্য জনাব মো: হামিদুল ইসলাম সংস্থার চলমান কার্যাক্রমের ভূয়শী প্রশংসা করেন । তিনি ইতোপূর্বে সংঘটিত বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে শেকড় মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে পরিচালিত ত্রাণ বিতরণ, শীতবস্ত্র বিতরণ, ইডকলের অর্থায়নে উন্নত চুলা প্রকল্প সহ অন্যান্য প্রকল্প ও কার্যক্রমের বিষয়ে উপস্থিত সকলের মাঝে বিস্তারিত আলোকপাত করে, তার মূল্যবান বক্তব্য শেষ করেন ।

এছাড়াও শেকড় মানব উন্নয়ন সংস্থার আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের আলোচনা সভায় উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য ও দিকনির্দেশনা প্রদান করেন জনাব মো: আব্দুল খালেক, জনাব মো: রফিকুল ইসলাম, প্রমুখ । আলোচনা সভাটিতে সংস্থার লক্ষ্য, উদ্দেশ্য এবং ভবিষৎ পরিকল্পনা সম্পর্কে আলোকপাত করেন সংস্থার ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক জনাব মো: হাফিজুর রহমান খান সুমন, সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন সংস্থার ক্রয় কমিটির সভাপতি জনাব মো: আকমল হোসেন আরিফ । সার্বিক সহযোগিতায় সংস্থার সকল সদস্য তাদের উপর অর্পিত দায়িতও নিষ্ঠার সাথে পালন করেন ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য