বাংলাদেশ ছাত্রলীগ, হাবিপ্রবি শাখার উদ্যোগে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টূর্ণামেন্ট-২০১৭ শুরু হয়েছে। বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হল খেলার মাঠে ক্রিকেট টূর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

অনুষ্ঠানে ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. এস এম হারুন-উর-রশীদ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পোস্টগ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর মো. মিজানুর রহমান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম, হাবিপ্রবি’র ছাত্রলীগ নেতা মো. মমিনুল হক রাব্বী ও মো. মামুনুর রশিদ। অনুষ্ঠানে বিভিন্ন অনুষদীয় ডীন, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তা, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও হাবিপ্রবি’র শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, ক্রিকেট আমার অন্যতম প্রিয় খেলা। বাংলাদেশ এ খেলার মাধ্যমে সারা বিশ্বে অনেক পরিচিতি লাভ করেছে এবং সুনাম অর্জন করেছে।

তিনি আরও বলেন আমাদের বিশ্ববিদ্যালয়ের ক্রিকেটাররা আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টূর্ণামেন্টে ভাল অবস্থান করতে পারে এজন্য প্রশাসনের পক্ষথেকে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। এ ধরনের টূর্ণামেন্ট আয়োজন করার জন্য তিনি বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখাকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টূর্ণামেন্টে বিভিন্ন অনুষদের ১০টি দল অংশগ্রহণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য