ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে আজ সোমবার ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২৮ পিস ঝাটকা ইলিশ জব্দ করেছে। একই সাথে অবৈদ্য ভাবে ইলিশ বিক্রির দায়ে, দুই ইলিশ বিক্রেতার নিকট এক’শ টাকা করে জরিমানা আদায় করেছেন।

জরিমানার শিকার দুই ইলিশ বিক্রেতা হলেন, কিশোরগঞ্জ জেলার আজমেরিগঞ্জ উপজেলার ইটনা গ্রামের মনছুর আরীর ছেলে মোজাফ্ফর মিয়া (২৩) ও একই উপজেলার গড়দেবপুর গ্রামের নুরুল ইসলাম এর ছেলে লাল মিয়া (২৪)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন, আজ সোমবার ১১ টায় উপজেলার শিবনগর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামে, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস ছালাম চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযানের সময়, ওই গ্রামে ফেরি করে ঝাটকা ইলিশ মাছ বিক্রি করার সময়, দুই ইলিশ বিক্রেতাকে আটক করে, তাদের নিকট থাকা ১২৮ পিস ইলিশ জব্দ করে ও অবৈদ্য ভাবে ইলিশ বিক্রির দায়ে ১৯৫০ সালের মৎস্য নিয়ন্ত্রন আইনের দন্ড বিধি ৪ ধারায় প্রত্যক এর নিকট থেকে এক’শ টাকা করে জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুস ছালাম চৌধুরী। এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা মাজনুন্নাহার উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য