দিনাজপুর সংবাদাতাঃ বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর জেলা ও সদর উপজেলা শাখা, বড়বন্দর, দিনাজপুর এর যৌথ উদ্যোগে ৯জন প্রবীন শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

যাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে তারা হলেন, বাশিস, সদর সাবেক সভাপতি এবং সিনিয়র সাবেক শিক্ষক সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়, বাশিস জেলা শাখার সাবেক সহ-সভাপতি ও খানপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আশরাফুল-উল-আলম চৌধুরী, সাবেক প্রধান শিক্ষক বড়াইপুর উচ্চ বিদ্যালয় আলহাজ্ব মোঃ শহির উদ্দিন, সাবেক সচিব, বাশিস বিরামপুর উপজেলা ও সাবেক সহ-প্রধান শিক্ষক প্রস্তোমপুর উচ্চ বিদ্যালয়,

বিরামপুর মোঃ মোশাররফ হোসেন, সাবেক সচিব, বাশিস বীরগঞ্জ উপজেলা মোঃ আব্দুল বাসেদ আলী, সাবেক সচিব, বাশিস পার্বতীপুর উপজেলা মোঃ তাহের আলী, সাবেক প্রধান শিক্ষক গোলডিহি উচ্চ বিদ্যালয় ও সভাপতি বাংলাদেশ শিক্ষক সমিতি খানসামা উপজেলা খয়রাত হোসেন, সাবেক সাংগঠনিক সচিব বাশিস খানসামা ও সাবেক সিনিয়র শিক্ষক জয়দেবপুর উচ্চ বিদ্যালয় মোঃ মতিয়ার রহমান এবং সাবেক সচিব, বাশিস কাহারোল উপজেলা মোঃ সোলায়মান সরকার।

শিক্ষকদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার মৌসুমি আফ্রিদা। স্বাগত বক্তব্য রাখেন বাশিস দিনাজপুর জেলা শাখার সচিব মোঃ নেজামুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন সচিব মোঃ আব্দুল আজিজ ও যুগ্ম সচিব মোঃ জয়নাল আবেদিন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য