বিরল পৌরসভার ৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী হাফিজুর রহমানের অজ্ঞাত ব্যক্তিদের হামলায় গুরুতর আহত হয়েছে। কর্তব্যরত চিকিৎসক হাফিজুর রহমানের বাম হাতের একটি হাড় ভেঙ্গে গেছে বলে জানিয়েছে।

জানা গেছে, শনিবার দুপুরে হাফিজুর রহমান মোটরসাইকেলযোগে বিরল থেকে দিনাজপুর শহরে যাওয়ার পথিমধ্যে মুরাদপুর নামক স্থানে অজ্ঞাতনামা ৩ যুবক চলন্ত অবস্থায় মোটরসাইকেলে লাথি ও ধাক্কা মেরে হাফিজুর রহমানকে ফেলে রেখে পালিয়ে যায়। মুহুর্তেই হাফিজুর রহমান মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকলে পথচারীরা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

জ্ঞান ফিরে তিনি জানতে পারেন তার বাম হাতের হাড় ভেঙ্গে গেছে। তবে হামলাকারীরা কেন এবং কে ছিল তার কিছুই এখনও জানতে পারেননি হাফিজুর রহমান।

তিনি বলেন, আমার জানামতে কোন শত্রু নেই। তবে আমি বিরল পৌরসভার ৪নং ওয়ার্ডের মানুষের বিপদে-আপদে পাশে দাড়িয়ে সহযোগিতার চেষ্টা করি এবং ভবিষ্যতে নির্বাচন অনুষ্ঠিত হলে কাউন্সিলর পদে দাড়াবো, এরকম বিষয় থেকে কেউ হামলা করতে পারে।

এ ব্যাপারে থঅনায় মৌখিক অবগত করেছেন এবং শীঘ্রই আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য লিখিতভাবে জানাবেন বলে তিনি জানান। হামলার ঘটনায় হাফিজুর রহমানের শুভাকাঙ্খীরা তীব্র নিন্দা জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য