ক্যারিয়ারের বয়স বেশি সময়ের নয়। তবুও অল্প সময়ে ‘ধূমকেতু’, ‘মহুয়া সুন্দরী’, ‘কত স্বপ্ন কত আশা’, ‘রক্ত’, ‘আরো ভালোবাসবো তোমায়’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন চলচ্চিত্রের অভিনেত্রী পরীমনি। সবশেষ গত মাসে তার অভিনীত ও জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনাবন্ধু’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছবির পর নতুন আরেকটি ছবির মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে। ছবির নাম ‘ইনোসেন্ট লাভ’।

অপূর্ব রানা পরিচালিত ২২শে ডিসেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে পরীর বিপরীতে অভিনয় করবেন জেফ। এদিকে চায়না যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছেন পরী। সেখানে ‘চেজিং মার্ডার’ নমে একটি ছবিতে কাজ করবেন। প্রযোজনা করছে হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি লিমিটেড। নির্মাণ করবেন হুজিয়াহুই ও ডেনিপ্যাং।

তবে সেখানে যাওয়ার আগে পরীমনি বর্তমানে কলকাতায় একটি বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তাই বিভিন্ন কাজে দেশ-বিদেশেই সময় কাটছে তার। পরীমনি বলেন, আমি দেশের বাইরে যাওয়ার আগে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘স্বপ্নজাল’ ছবির ডাবিংয়ের কাজ শেষ করেছি। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন নবাগত ইয়াশ রোহান। ছবিতে আমার চরিত্রের নাম শুভ্রা। আমার খুব পছন্দের একটি ছবি এটি।

এখন শুধু ছবির প্রচারণা বাকি রইলো। আর বর্তমানে বিউটি সোপের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছি। এর আগেও এই পণ্যের মডেল হয়েছিলাম। সৈনক মিত্রের পরিচালনায় এটি প্রচারের পর বেশ সাড়া পেয়েছিলাম। আগেরটি ছিল স্যান্ডাল ব্র্যান্ডের, আর এবার নতুন একটি সৌরভে। আশা করি, সকলে এ কাজটি পছন্দ করবেন।

সব মিলিয়ে ভালো কাজের পেছনে ছুটছি। এ ছাড়া পরীমনি অভিনীত ও মালেক আফসারীর পরিচালনায় ‘অন্তর জ¦ালা’ ছবিটি ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিতে পরীর নায়ক জায়েদ খান। অন্যদিকে পরিচালক শওকাত তার প্রথম ছবিতে নিয়েছেন পরীমনি ও সাইমনকে। ছবির নাম ‘নদীর বুকে চাঁদ’।

এ ছবির শুটিং শেষে বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। খুব শিগগিরই এ ছবিটি সেন্সরে জমা হবে বলে জানা যায়। এ ছবির বাইরে পরীমনি ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির শুটিং শেষ করেছেন।

এ ছবিতে তার নায়ক কায়েস আরজু। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। দেশ-বিদেশে থাকলেও কাজ নিয়েই বেশ ব্যস্ত সময় পার করছেন পরী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য