আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর হাজী ওসমান গণি ডিগ্রী কলেজের ৪তলা একাডেমিক ভবন শনিবার সকালে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি উদ্বোধন করেন। এর আগে হুইপ সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের মৌজা মালিবাড়ি মানাসেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনেরও উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও গভর্ণিবডির সভাপতি গৌতম চন্দ্র পাল, সদর উপজেলা নির্বাহী অফিসার আলিয়া ফেরদৌস জাহান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, মৃদুল মোস্তাফিজ ঝন্টু, আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ দুটি শিক্ষা প্রতিষ্ঠানের নবনির্মিত ভবন উদ্বোধনকালে হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অন্যান্য উন্নয়নের পাশাপাশি শিক্ষার উন্নয়নকে সর্বাধিক গুরুত্বারোপ করেছেন। কেননা শিক্ষা ছাড়া দেশ ও জাতির সার্বিক উন্নয়ন ও কল্যাণ সাধিত হতে পারে না। সেজন্য তিনি সরকারের পাশাপাশি এসমস্ত শিক্ষা প্রতিষ্ঠান সুষ্ঠুভাবে পরিচালনা এবং শিক্ষার উন্নয়নে বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও এতদঞ্চলের মানুষদের এগিয়ে আসার আহবান জানান। সেজন্য তিনি এদেশের মানুষের সার্বিক কল্যাণ ও দেশের ক্রমবর্ধমান উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে ভোট দিয়ে পুনঃরায় নির্বাচিত করার আহবান জানান।

প্রসঙ্গত উল্লেখ্য যে, ২ কোটি ৪৯ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে দারিয়াপুর হাজী ওসমান গণি ডিগ্রী কলেজের ৪তলা একাডেমিক ভবন ও মৌজা মালিবাড়ি মানাসেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্মাণ করা হয়। তৃতীয় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচী (পিইডিপি-৩) এর আওতায় এই বিদ্যালয়ের ভবনটি নির্মাণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য