এবার হলিউডে পা রাখতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বর্তমানে লস অ্যাঞ্জেলেসে রয়েছে এ অভিনেত্রী। সেখানে প্রযোজনা প্রতিষ্ঠান ‘ফক্স স্টুডিওস’-এর সঙ্গে মিটিং করেছেন তিনি। গুঞ্জন উঠেছে, হলিউড অভিনেতা জেরেমি রেনার সঙ্গে নতুন একটি ছবিতে অভিনয় করবেন ক্যাট।

মিডডের খবরে বলা হয়, বলিউডের পাশাপাশি হলিউডেও এখন পরিচিত মুখ প্রিয়াংকা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের মাধ্যমে আগেই নিজেকে চিনিয়েছেন প্রিয়াংকা। এ ছাড়া মুক্তি পেয়েছে তার সিনেমা বেওয়াচ। পাশাপাশি অ্যা কিড লাইক জ্যাক ও ইজন্ট ইট রোমান্টিক নামের দুটি হলিউডের সিনেমার শুটিং শেষ করেছেন এ অভিনেত্রী।

আর এ বছর জানুয়ারিতে মুক্তি পেয়েছে ভিন ডিজেলের সঙ্গে দীপিকার এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটি। এ দুই অভিনেত্রীর পথ অনুসরণ করেই এবার হলিউডে পাড়ি জমাচ্ছেন ক্যাটরিনা কাইফ। শুধু তাই নয়, ক্যাটরিনাকে সামাজিক যোগাযোগমাধ্যমে অনুসরণ করছেন জনপ্রিয় হলিউড অভিনেতা জেরেমি রেনার। ক্যাটরিনাই একমাত্র বলিউড অভিনেত্রী, যাকে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে অনুসরণ করছেন। এরপর থেকেই মূলত ক্যাটরিনার হলিউডে পাড়ি জমানোর গুঞ্জন চাউর হয়েছে।

বর্তমানে শাহরম্নখ খানের সঙ্গে আনন্দ এল রাইয়ের সিনেমার শুটিং করছেন ক্যাটরিনা। কয়েকদিন আগে সালমান খানের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং শেষ করেছেন। এ ছাড়া আমির খানের থাগস অব হিন্দুস্ত্মান সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য