মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ গতকাল বিভিন্ন দৈনিক ও অনলাইন ভার্সনে “মাদকসেবনে বাধা: ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধার স্ত্রী ও কন্যাকে মারপিট” শিরোনামে সংবাদ প্রকাশের পর পুলিশ ঘটনার সঙ্গে জড়িত মজিবর (৪০) নামে একজনকে গ্রেফতার করেছেন।

বুধবার রাত ১১টায় বালিয়াডাঙ্গী উপজেলার ধনিরহাট ময়মনসিংহপাড়া থেকে মজিবরকে আটকের কথা পুলিশ নিশ্চিত করেছে।

বালিয়াডাঙ্গী ও রাণীংকৈল উপজেলার সিনিয়র এএসপি (সার্কেল) হাসিবুল আলম জানান, বালিয়াডাঙ্গীতে মুক্তিযোদ্ধার স্ত্রী ও কন্যাকে মারপিটের অভিযোগের সংবাদ শোনার পর তাৎক্ষনিকভাবে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত মজিবরকে(৪০) গ্রেফতার করে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের অভিযান চলছে।

উল্লেখ্য, ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার ধনিরহাট ময়মনসিংহপাড়ার মৃত মুক্তিযোদ্ধা আ. সাত্তারের স্ত্রী জয়নব বানু ও কন্যা জাহানারা বেগম মাদকসেবন ও জুয়া খেলতে বাধা দেওয়ায় মারপিট করে বীন ইসলামের ছেলে আব্দুর রশিদ (৩০), জয়নালের ছেলে মজিবর (৪০) ও হান্নানের ছেলে শাহিনুর (২০)।

মুক্তিযোদ্ধার স্ত্রী জয়নব বানু অভিযোগ করে বলেন, আমার ভাতা বন্ধ করে দিবে বলেও প্রতিদিন হুমকি দিচ্ছে হামলাকারীরা। আমি বিষয়টি উপজেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার সলেমান আলীকে অবগত করি। সলেমান আলী আমাকে থানায় অভিযোগ করার পরামর্শ দেন।

আমি মঙ্গলবার থানায় বিষয়টি জানালে এএসআই রাশেদ মারপিটের বিষয়ে জিজ্ঞাসা না করে, উল্টো মুক্তিযোদ্ধার স্ত্রী কি না? ভাতা পাই কি না? ইত্যাদি প্রশ্ন করে থানায় লিখিত অভিযোগ করতে বলে আমার কাছ থেকে ৩শ’ টাকা নিয়ে চলে যান।

মুক্তিযোদ্ধার কন্যা জাহানারা বেগম বলেন, আমার মা বৃদ্ধা, লেখাপড়া জানে না, রশিদ ও মজিবর যেকোন সময় আমার মাকে মারপিট করে বাড়ি থেকে উচ্ছেদ করে দিতে পারে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য