‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে যেন বিতর্ক থামছেই না। জান্নাতুল নাঈমকে চ্যাম্পিয়ন ঘোষণার পর থেইে চলছে আলোচনা-সমালোচনা। আর জান্নাতুল নাঈম বিয়ে গোপন রেখে এ প্রতিযোগীতায় অংশ নেয়ায় এই বিতর্ক আরও জোরে সোরে শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সব জায়গায়ই চর্চিত হচ্ছে বিষয়টি।

এদিকে জানা গেছে তথ্য গোপন করায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারাতে হতে পারে চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈমকে। আয়োজক ও বিচারকদের সঙ্গে কথা বলে তেমন আভাসই পাওয়া গেছে। সেদিক থেকে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার নিয়মানুযায়ী প্রথম রানারআপ জেসিয়া ইসলামই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে চলেছেন।

২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের নাম ঘোষণা করা হয়। সেদিন মঞ্চে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জান্নাতুল সুমাইয়া হিমির নাম ঘোষণা করা হয়। এরপর আয়োজকের পক্ষ থেকে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী মঞ্চে এসে জান্নাতুল নাঈমের নাম ঘোষণা করেন চ্যাম্পিয়ন হিসেবে।

এরপর পুরো বিষয়টি নিয়ে বিচারক আর দর্শকেরা আয়োজকদের ভূমিকার সমালোচনা করেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও চ্যাম্পিয়ন জান্নাতুল নাঈমকে নিয়ে ব্যাপক সমালোচনা তৈরি হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য