লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে ক্যারিয়ার শুরু হলেও মূলতঃ বাংলাদেশ প্রিমিয়ার লীগ(বিপিএল)-এ উপস্থাপনা করে আলোচনায় এসেছেন জনপ্রিয় মডেল-উপস্থাপক আমব্রিন। একটানা দুটি টুনার্মেন্টের কাজও করেছেন তিনি।

এর মধ্যে গেল ঈদ উপলক্ষে বেশ কটি অনুষ্ঠান উপস্থাপনাও করেছেন আমব্রিন। কিন্তু তারপর থেকে লাপাত্তা। শোবিজ অঙ্গনের কোথাও নেই আলোচিত এ মডেল-উপস্থাপক। তাহলে কোথায় আছেন তিনি? এমনই প্রশ্ন আমব্রিন ভক্তমনে।

অবশ্য গত আগস্ট মাসের শেষদিকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের প্রেমিককে পরিচয় করিয়ে দিয়ে ফের আলোচনায় আসেন তিনি। তারও ছয়মাস আগে থেকে প্রেম চলে আসছিল এই তারকার। বিষয়টি নিয়ে মিডিয়া পাড়ায় গসিপ কম হয়নি। তবে এবার যে জল্পনা সৃষ্টি হয়েছে তা একটু অন্যরকম। কানাডায় গিয়ে আর বাংলাদেশে আসছেন না আমব্রিন। এর মানে অনেকে ধরেই নিয়েছেন তিনি আর ফিরবেন না।

কানাডা প্রবাসী প্রেমিক তৌসিফ আহসান চৌধুরীর হাত ধরেই বাকিটা সময় কাটিয়ে দিতে চলেছেন আমব্রিন। লোকমুখে শোনা যাচ্ছে খুব শিগগিরই বিয়েও করতে চলেছেন এই তারকা। আর সেই সঙ্গে কানাডায় স্থায়ীভাবে বসবাস করার পরিকল্পনাও করছেন তিনি।

তবে কি তাই! গুঞ্জনের সত্যতা জানতেই আমিব্রনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু ম্যাসেঞ্জারে একাধিকবার চেষ্টার পরও তাকে পাওয়া যায়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য