দিনাজপুর সদরঃ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দিনাজপুরে বর্ণাঢ্যভাবে পালিত হলো জাতীয় উৎপাদনশীলতা দিবস-২০১৭। দিবসটি উপলক্ষ্যে ২ অক্টোবর সোমবার সকাল ১০টায় দিনাজপুর জেলা প্রশাসন, চেম্বার অব কমার্স ও বিসিক আয়োজিত এক বর্ণাঢ্য র‌্যালী জেলা প্রশাসক কার্যালয় থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে দিবসের তাৎপর্য তুলে ধরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম রাব্বীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ডিডি-এলজি মোঃ ইমতিয়াজ হোসেন, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, বিসিকের উপ-মহাব্যবস্থাপক মোঃ হাসনাত হোসেন, চেম্বারের পরিচালক মোঃ মিজানুর রহমান পাটোয়ারী বাবু প্রমূখ।

বোচাগঞ্জঃ ‘‘টেকশই উন্নয়ন ও প্রবদ্ধির জন্য উৎপাদনশীলতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ২ অক্টোবর সোমবার সকাল ১১টায় বোচাগঞ্জ উপজেলা প্রশসনের আয়োজনে একটি বন্যাঢ্য র‌্যালী বের করা হয়। সেতাবগঞ্জ চিনিকলের প্রধান ফটক থেকে র‌্যালীটি বের হয়ে সেতাবগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয় । আলোচনা সভায় বক্তব্য রাখেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সারোয়ার মোর্শেদ, সেতাবগঞ্জ চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক ( ভারপ্রাপ্ত) আল ইমরান, মহা ব্যবস্থাপক (প্রশাসন) মোঃ হামিদুল ইসলাম, সেতাবগঞ্জ চিনিকলের শ্রমিক ্ইউনিয়নের সভাপতি মোঃ হাবিবুর রহমান দুলাল, সাধারন সম্পাদক খোকন চন্দ্র সরকার, বিশিষ্ট আখ চাষী ফয়জুল আলম চৌধুরী বাবলু প্রমুখ।

কাহারোলঃ উৎপাদনশীলতা- উন্নয়নের চাবিকাঠি “টেকসই উন্নয়ন ও প্রবুদ্ধির জন্য উৎপাদনশীলতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২ অক্টোবর’১৭ দিনাজপুরের কাহারোল উপজেলায় উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১১ টায় জাতীয় উৎপাদনশীলতা দিবস ২০১৭ উদ্যাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ নুর হাসান। বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ শামীম, উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল মান্নাফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা নিবেদিতা দাস প্রমুখ। আলোচনা সভায় উপজেলার সরকারী সকল দপ্তরের কর্মকর্তাগণ, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য