মো: জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা: নীলফামারীর সৈয়দপুরে প্রতিমা বিসজনকে কেন্দ্র করে সংঘষের ঘটনা ঘটেছে। শনিবার ৩০ সেপ্টেম্বর রাতে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের চান্দিয়ার ব্রীজ নামক স্থানে ওই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্সিরা জানায়, ওই এলাকার ঠাঁকুরপাড়া ও মাছুয়াপাড়ার হিন্দু সম্প্রদায়ের লোকজন তাদের নিজ নিজ প্রতিমা বিসজন দিতে চান্দিয়ার ব্রীজের খালে যায়। সেখানে উভয় পক্ষের মধ্যে আগে ও পরে প্রতিমা বিসজন দেয়া নিয়ে বাকবিতন্ডা থেকে সংঘষের সূত্রপাত ঘটে। এতে উভয় পক্ষের নারী ও শিশুসহ অন্তত: ২৫ জন আহত হয়। এদের মধ্যে গুরতর আহত প্রতিমা রানী (৪০), কামিনী বালা (৪৫), সিন্ধু বালা (৩৫), নদী রানী (৩), কনক (২২), রতন বিশ্বাস (২৫), স্বপন (২৫), তুষার (২২), করুনা বালা (৪০), দেবাশীষ (৬০), চন্দ্র বিশ্বাস (২০) ও রতœা রানীকে (৩০) স্থানীয়রা আহতের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচাজ (ওসি) আমিরুল ইসলাম সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে জানান, থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য