দিনাজপুর সংবাদাতাঃ সমাজে প্রবীণদের দক্ষতা, অবদান এবং অংশগ্রহণ নিশ্চিত করুন এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে রোববার (১ অক্টোবর) দিনাজপুর জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় ও প্রবীন হিতৈষী সংঘ জেলা শাখার আয়োজনে এবং দিনাজপুর পুলিশ সুপার ও দিনাজপুর পৌরসভার মেয়রের সহযোগিতায় সকাল ১০টায় দিনাজপুর ইনিস্টিটিউট প্রাঙ্গন থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

র‌্যালি শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম। র‌্যালি ও আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, দিনাজপুর সরকারী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. এমএ জব্বার, বিশিষ্ট চিকিৎসক ডা. মোসাদ্দেকুল ইজদানী, জেলা সমাজসেবা অফিসার স্টিফেন মূর্মূ, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. শামসুদ্দিন, স্বারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, প্রবীন আইনজীবী মো. আমিনুল ইসলাম পুতুলসহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য